1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিউ সুপার মার্কেটে আর কোথাও আগুন নেই, কিছুক্ষণের মধ্যেই হস্তান্তর

  • আপডেট টাইম : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৮৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: নিউ সুপার মার্কেটের আগুন পুরোপুরি নিভে গেছে বলে জানিয়েছেন ঢাকা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অতিরিক্ত পরিচালক মো. আখতারুজ্জামান (লিটন)। তিনি বলেন, নিউ সুপার মার্কেটের ভেতরে আর কোথাও আগুন নেই। সকাল ৯টায় সব প্রক্রিয়া শেষে আগুন নির্বাপণ করা গেছে।

রোববার (১৬ এপ্রিল) সকালে গণমাধ্যমকে তিনি এসব তথ্য জানান।

মো. আখতারুজ্জামান বলেন, নিউ সুপার মার্কেটে লাগা আগুনের সূত্রপাত দোতলা থেকে হয়েছিল বলে প্রাথমিক ধারণা করছি। পরে তিন তলায় ছড়ায়।

কিছুক্ষণের মধ্যে মার্কেটটি ব্যবসায়ী নেতাদের কাছে বুঝিয়ে দেয়া হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, শনিবার ভোর ৫টা ৪০ মিনিটে নিউমার্কেট সংলগ্ন ঢাকা নিউ সুপার মার্কেটে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। একে একে মোট ৩০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। ফায়ার সার্ভিসের প্রায় সাড়ে তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় অনেক কিছু।

ভয়াবহ আগুন নেভাতে ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দেয় সেনা, নৌ, বিমান বাহিনী। আইন-শৃঙ্খলা রক্ষাসহ সার্বিক নিরাপত্তায় নিয়োজিত ছিল বিজিবি, র‌্যাব ও পুলিশ সদস্যরাও।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..